গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০ গ্রেপ্তার ৩ : তাহিরপুর

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে দুপক্ষের সংঘর্ষে জজ মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত জজ মিয়া উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের লালঘাট গ্রামের কিতাব আলীর ছেলে। সংঘষের্র ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সীমান্তবর্তী বাঁশতলা গ্রামের শফিকুল ইসলাম (৩৮), একই গ্রামের ফখর উদ্দিন (৩৫) এবং আব্দুল মজিদ (৫০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার সকালে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নে চারাগাঁও বালুরচরে দুপক্ষে মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান- রবিবার সকালে এলাকার চিহ্নিত চোরাকারবারিদের প্ররোচনায় অবৈধভাবে ভারতের ওপারে কয়লার গুহায় কয়লা আনতে যান লালঘাট গ্রামের আলকাছ মিয়ার ছেলে মুছা মিয়া (২২), বাচ্চু মিয়াসহ (৪৫) ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল। সেখানে গিয়ে মুছা মিয়া ও বাচ্চু মিয়ার মধ্যে ঝগড়া হয়। মুছা মিয়া বাংলাদেশে ফিরে এলে কী নিয়ে ঝগড়া হয়েছে, তা জানতে চান জজ মিয়া। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ১০-১২ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জজ মিয়ার ওপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে জজ মিয়া ও বাচ্চু মিয়ার লোকজন এসে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়।
গুরুতর আহতদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জজ মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় সে মারা যায়। অন্যান্য আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতাল ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন- এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়