গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

আট শতাধিক নারী পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার : নাটোর

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গুরুদাসপুরে হতদরিদ্র ও অসহায় আট শতাধিক নারীর মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ি বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (নাটোর-নওগাঁ) অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি এই উপহার বিতরণ করেন। তিনি নাটোর-৪ আসনের ৫ বারের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত অধ্যাপক আব্দুল কুদ্দুসের মেয়ে। গতকাল সোমবার সকাল ৯টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আট শতাধিক নারীদের প্রত্যেককে প্রধানমন্ত্রীর ঈদ উপহার একটি করে শাড়ি দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক প্রয়াত সংসদ সদস্যও ছেলে আসিফ আব্দুল্লাহ বীন কুদ্দুস শোভন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক মো. মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক ও কল্লোল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মিল্টন উদ্দিন, প্রভাষক হাফিজুর রহমানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। উপহার নিতে আসা কয়েকজন নারী বলেন, ঈদের উপহার মানুষের উৎসবের আনন্দকে বহুগুণে বাড়িয়ে দেয়। প্রায়ই প্রধানমন্ত্রীর উপহার পেয়ে থাকি।

মানুষের টাকা আছে কিন্তু সাহায্য সহযোগিতা করে না। সাহায্য সহযোগিতার জন্য মানুষকে উৎসাহিত করা উচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়