মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

মেঘনা : প্রতীক নিয়ে অন্য প্রার্থীকে অশালীন গালাগাল

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মেঘনা উপজেলায় প্রতীক নিয়ে কথা কাটাকাটিতে উপজেলা চেয়ারম্যানপ্রার্থী তাজুল ইসলাম তাজের বিরুদ্ধে অন্য চেয়ারম্যানপ্রার্থী মো. নাসির উদ্দীন শিশিরের সঙ্গে অশালীন ভাষায় গালাগালের অভিযোগ পাওয়া গেছে। পরে ভুক্তভোগী থানায় ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেন। অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সঙ্গে উপজেলার কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দুপুর ২টার দিকে সবাই বের হয়ে উপজেলা পরিষদের সামনে এলে আনারস প্রতীক নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তাজুল ইসলাম জনসমুক্ষে নাসির উদ্দিন শিশিরকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে হাত-পা ভেঙে ফেলার হুমকি দেন। যদিও নাসির উদ্দিন শিশির আগেই আনারস প্রতীকের জন্য উপজেলা নির্বাচন অফিসে একটি দরখাস্ত পেশ করেন।
চেয়ারম্যানপ্রার্থী মো. নাসির উদ্দিন শিশির বলেন, আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রশাসনের কাছে উপযুক্ত বিচারের দাবি চেয়ে থানায় অভিযোগ দিয়েছি। আশাকরি প্রশাসন তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
এ দিকে অভিযোগের বিষয়ে উপজেলা চেয়ারম্যানপ্রার্থী তাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, রিটার্নিং কর্মকর্তার সঙ্গে মতবিনিময় শেষ করে আমি শিশিরকে অনুরোধ করেছি যে ভাই আনারস প্রতীক নিয়ে আমি গত নির্বাচনে অংশ নিয়েছি, এবারো আমি আনারস প্রতীক চাই।
অন্যদিকে উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়ার কাছে জানতে চাইলে এর সত্যতা স্বীকার করে তিনি বলেন, আমি অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে অভিযুক্ত ব্যক্তির কাছে লিখিত জবাব চেয়েছি। মেঘনা থানার ওসি মুহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, এ বিষয়ে তদন্ত করা হবে। যদি কোনো ধর্তব্য অভিযোগ পাই তাহলে বিবাদীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। আর আচরণবিধি লঙ্ঘনের বিষয়টি উপজেলা রিটার্নিং কর্মকর্তা দেখবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়