মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

ভেড়ামারায় হাসানুল হক ইনু : বিএনপি-জামায়াত পোষে যারা তারাই তুষারের খুনি

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, গত জানুয়ারি মাসে জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে একটি কুচক্রী মহল মিরপুর ও ভেড়ামারায় সন্ত্রাসী তাণ্ডব চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সুপরিকল্পিতভাবে দুষ্কৃতকারীরা তুষারকে হত্যা করেছে।
ইনু বলেন, পরিষ্কারভাবে বলতে চাই, জাসদ কারোর কোনো জায়গা দখল করে না, গাছ কেটে কোনোদিন খাইনি। সুতরাং ব্যক্তিগতভাবে জাসদের লোকজন ও নেতাকর্মীর মধ্যে কোনো বিরোধ এবং ব্যক্তিগতভাবে কারোর প্রতি অভিযোগ নেই। মুজিব কোর্টের দুই বগলে যারা বিএনপি-জামায়াত পোষে তারাই পরিকল্পিতভাবে জাসদ ছাত্রলীগ নেতা নাইফ আহমেদ তুষারকে হত্যা করেছে। তিনি আরো বলেন, ব্যক্তিগত কারণে তুষার খুন হয় নাই। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, দয়া করে ব্যক্তিগত বিরোধের কথা বলবেন না। কারণ জাসদের সঙ্গে তুষারের ব্যক্তিগত বিরোধ ছিল না। এতে প্রকৃত দুষ্কৃতকারীরা রেহাই পেয়ে যাবে। তুষার নৌকার পক্ষে নির্বাচন করেছিল। আমি স্থানীয় প্রশাসনকে বলতে চাই, প্রকৃত খুনী আসামিদের ধরতে তৎপর হন।
গত শনিবার বিকাল ৫টায় উপজেলার গোলাপনগরে জাসদ ছাত্রলীগ নেতা নাফিজ আহমেদ তুষারের জানাজায় অংশ নিয়ে হাসানুল হক ইনু এসব কথা বলেন।
জানাজায় আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনু, পৌরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল প্রমুখ।
গত ৫ এপ্রিল রাতে দুষ্কৃতকারীদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন নাফিস আহমেদ তুষার। তিনি মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহসম্পাদকের দায়িত্বে ছিলেন। ঈদের ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়