মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ২০

আগের সংবাদ

ভোগান্তি মেনেই ঘরে ফেরা : ঈদযাত্রা

পরের সংবাদ

দর্শনায় চাল পেল ৩ হাজার পরিবার

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আওয়াল হোসেন, দামুড়হুদা (চুয়াডাঙ্গা) থেকে : আসন্ন পবিত্র ঈদুল ফিতর-২০২৪ উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। দর্শনা পৌরসভার আয়োজনে এবং উপজেলা প্রশাসক ও উপজেলার বাস্তবায়নে এসব চাল বিতরণ করা হয়। দর্শনা পৌরসভার ৯টি ওয়ার্ডে ৩ হাজার ৮১ জন পরিবরকে ১০ কেজি করে ৩০ হাজার ৮১০ কেজি চাল দেয়া হয়। চাল বিতরণ কার্যক্রম মনিটরিং করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা।
জেলা প্রসাশক ড. কিসিঞ্জার চাকমা বলেন, বলেন হাউলী ইউনিয়ন, পারকৃষ্ণপুর মাদনা ও দর্শনা পৌরসভাসহ সদরের বিভিন্ন স্থানে আমরা মনিটরিং করছি। বিনামূল্যে চাল বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী উদ্যোগ শুধু চুয়াডাঙ্গা জেলাই নয় সারাদেশে বিনামূল্যে চাল বিতরণ করা হচ্ছে। আমারা মনিটরিংয়ে আছি। আমি হাউলীতে দেথে এলাম। আমাদের এ মনিটরিং চলমান থাকবে আমি প্রতিটি স্থানে র‌্যান্ডমলি কয়েকটা খালি বালতির ওজন এবং চাউলের সঠিক ওজন দিচ্ছে কিনা এগুলো মনিটরিং করছি। কারো অভিযোগ থাকলে সঙ্গে সঙ্গে ডিজিটাল স্কেলে মেপে নিবেন নির্দেশ দিচ্ছি।
গত বৃহস্পতিবার থেকে চাল বিতরণ শুরু হয়ে গতকাল রবিবার পর্যন্ত চলে। এ চাল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, কাউন্সিলর সাবির হোসেন মিকা, সাইফুল ইসলাম মুকুল ও জাহানারা খাতুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়