ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

শিবচরে চিফ হুইপ : শেখ হাসিনার দয়ায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছে, ২১ আগস্টের ষড়যন্ত্র করেছে, সেদিন বাংলাদেশে কোনো বিচার হয় নাই। উপরে আল্লাহ আছে, তাই সবার বিচার কিন্তু হয়েই গেছে। আজকে খালেদা জিয়ার কী করুণ অবস্থা। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন।
তিনি বলেন, বর্তমানে খালেদা জিয়ার পাশে তার ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই। রক্ত কখনো তাদের ক্ষমা করে না। যাদের হাতে রক্ত লেগেছে তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশিদিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা। গতকাল শনিবার সকালে শিবচর ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মধ্যে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চিফ হুইপ। চিফ হুইপ আরো বলেন, বিএনপি বঙ্গবন্ধু হত্যার বিচার করেনি। সংসদে ইনডিমিনিটি বিল পাস করেছে। ৯৬ সরকারের সময় যেদিন ইনডিমিনিটি বিল বাতিলের আইন করা হয় সংসদে সেদিনও বিএনপি ওয়াকআউট করেছে। আর আজকে তারা মানবাধিকারের কথা বলে। এ সময় বিএনপি ও জাতীয় পার্টি ভোট চুরি করে ১৯৮৬ ও ৮৮ সালে যা করেছে, ১৯৮৬ ও ৮৮ সালের মতো কলঙ্কজনক নির্বাচন বাংলাদেশে আর কখনো হয়নি। বিএনপির সময় আমাদের শিবচর পৌরসভা নির্বাচনের সময় আমাকে ফোন করে বলা হয়েছে আমি যেন শিবচর না আসি। নির্বাচনের পর উপজেলা কার্যালয়ে বসে ফলাফল পরিবর্তন করে তাদের প্রার্থীদের নির্বাচিত করেছে।

আজকে তারা আমাদের শেখায় নির্বাচন কীভাবে হবে।
অনুষ্ঠানে জিওবি অর্থায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে ‘হার পাওয়ার প্রকল্পের প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন’ শীর্ষক প্রকল্পর আওতায় উপজেলার ২৫ জন প্রশিক্ষণার্থী নারীদের মধ্যে ল্যাপটপ বিতরণ করা হয়। এ সময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ওসি সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, ফাহিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে চিফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়