ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

ভেড়ামারায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসমাইল হোসেন বাবু, ভেড়ামারা (কুষ্টিয়া) থেকে : ভেড়ামারায় পূর্ব শত্রæতার জেরে তুষার নামে এক জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে এ ঘটনা ঘটে।
নিহত তুষার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে ও ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহসম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র। ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে আসেন তুষার। তার বাবা রবিউল ইসলাম ৪ নম্বর ওয়ার্ড জাসদের সভাপতি। স্থানীয় সূত্রে জানা যায়, তুষার গত শুক্রবার রাত ৮টার দিকে গোলাপনগর বাজারে বসে চা খাচ্ছিলেন। এ সময় ১২ থেকে ১৫টি মোটরসাইকেলে প্রায় ৩৫ থেকে ৪০ জনের একদল দুর্বৃত্ত দল এসে দোকানে ঢুকে তুষারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। একপর্যায়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা বাজারের মধ্য প্রকাশ্যে তুষারকে আবারও কুপাতে থাকে। এ সময় স্থানীয়রা ছুটে আসলে রাস্তায় ফেলে রেখে দুর্বৃত্তরা চলে যায়। পরে স্থানীয়রা তুষারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ দিকে মারা যান তুষার। ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিম বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত ওই যুবকের দুই পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে রক্তক্ষরণ হচ্ছিল। তাছাড়া পিঠে একাধিক গভীর ক্ষতের চিহ্ন ছিল।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রæতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলতে পারব। এই ঘটনা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়