ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

ডিআরইউর ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ঢাকায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা এই ইফতার মাহফিলে অংশ নেন। এতে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ইফতার মাহফিলে ডিআরইউ সদস্যদের শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ। এ সময় সহসভাপতি শফিকুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনসহ কমিটির নেতারা উপস্থিত ছিলেন।
এছাড়া ডিআরইউর ইফতার অনুষ্ঠানে যোগ দেন ভোরের কাগজ সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক চৌধুরী, বিএফইউজের অপরাংশের মহাসচিব কাদের গনি চৌধুরী, ডিবিপ্রধান হারুন অর রশীদ, ভারতের নয়াদিল্লির বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজ্জাদ আলম খান তপু, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ডিইউজের একাংশের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক খুরশীদ আলম, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিআরইউর সাবেক সভাপতি শাহজাহান সরদার, শাহেদ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা, জামাল উদ্দিন, রফিকুল ইসলাম আজাদ, ইলিয়াস হোসেন, নজরুল ইসলাম মিঠু, মোরসালিন নোমানী, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক ডা নুরুল ইসলাম হাসিব, মাইনুল হাসান সোহেলসহ সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়