ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

কাহালুতে মাদ্রাসা ছাত্রকে গলাকেটে হত্যা, আটক ১

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি : মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফেরার পথে রেদুয়ানুল ইসলাম (১৭) নামক এক মাদ্রাসাছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলা দুর্গাপুর ইউনিয়নের পাতাঞ্জো গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
রেদোয়ান পাতাঞ্জো গ্রামের আলহাজ মেরাজুল ইসলাম ওরফে সাদ মিয়ার ছেলে ও দুর্গাপুর এনায়েতুল্লাহ মাদ্রাসার পরীক্ষার্থী ছিল কিন্তু সে পরীক্ষায় অংশগ্রহণ করেনি।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে নামাজ শেষে মুসল্লিরা বাড়ি ফেরার পথে পাতাঞ্জো গ্রামের আব্দুল মান্নানের পুকুরপাড়ে রাস্তার উপর রেদোয়ানের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহভাজন ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।
পরে পুলিশের জিজ্ঞাসাদের একপর্যায় ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে আবুল কাশেম (১৯) হত্যাকাণ্ডের কথা স্বীকার করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো হাঁসুয়া পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় রেদোয়ানের বাবা কাহালু থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
কাহালু থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে জানান, কাশেমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়