ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

ইফতার দিয়ে ফেরার পথে ট্রাকের ধাক্কায় দাদি-নাতনির মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও শান্তিগঞ্জ প্রতিনিধি : নাতনির বাড়িতে ইফতার দিয়ে মোটরসাইকেলযোগে ফেরার পথে ট্রাকের ধাক্কায় শামসুন্নাহার (৭৫) নামে এক বৃদ্ধ ও নাতনি জান্নাত বেগম (১৪) নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।
গত শুক্রবার রাত সাড়ে ১০টায় শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলি এলাকায় মদনপুর-দিরাই সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুন্নাহার উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসি গ্রামের আতাউর রহমানের মা এবং জান্নাত আতাউরের মেয়ে। এছাড়া গুরুতর আহত মোটরসাইকেল চালক শহিদুল ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও নিহতদের আত্মীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শামসুন্নাহার নাতনি জান্নাতকে নিয়ে জেলার শহরতলির বড়ঘাট এলাকা থেকে আরেক নাতনির বাড়িতে ইফতার দিয়ে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে ফিরছিলেন। পথে গাগলি এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দাদি ও হাসপাতালে নেয়ার পথে নাতনি মারা যান।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাগলি এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়