ডায়েট ভুলে জমিয়ে খান নুসরাত

আগের সংবাদ

অভিযানে কোণঠাসা কেএনএফ

পরের সংবাদ

আমতলী : চার হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) থেকে : আমতলী পৌরসভার হতদরিদ্র ও শ্রমজীবী ৪ হাজার ৬২১টি পরিবারের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া উপহারের বিশেষ ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। পৌরসভার ৯টি ওয়ার্ডে বসবাসরত এসব পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হয়।
গতকাল শনিবার পৌরসভা চত্বরে মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে চাল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। এ সময় নবনির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মসূচির আওতায় অসহায় মানুষ যাতে ঈদ উৎসব থেকে বঞ্চিত না হয় সেজন্য এ ঈদ উপহার।

এজন্য আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।
পৌর মেয়র মো. মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রীর ঈদ উপহারের আওতার বাইরেও যারা আছেন তারা আইডি কার্ড নিয়ে আসলে আমার পক্ষ থেকে ১০ কেজি চাল পাবে। সবার মধ্যে আনন্দময় ঈদ উৎসব পালিত হোক এ কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়