আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

শিক্ষার্থীকে ইভটিজিং করায় রিকশাচালক গ্রেপ্তার : বকশীগঞ্জ

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে সোবহান মিয়া (৩৫) নামের রিকশাচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার কামারপট্টি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোবহান মিয়া উপজেলার উত্তর কামারপট্টি গ্রামের আব্দুর সাত্তারের ছেলে। মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিক্ষার্থী সকালে তার বান্ধবীকে নিয়ে কামারপট্টি এলাকাতে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় সোবহান মিয়া সেই শিক্ষার্থীকে নানা অশ্লীল কথা বলে উত্যক্ত করে। একপর্যায়ে শিক্ষার্থীর সঙ্গে ধস্তাধস্তি শুরু করে এবং গায়ে হাত দেয়। পরে মেয়েটিকে উদ্ধার করে এবং সোবহানকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। এর আগেও গ্রেপ্তারকৃত ব্যাক্তি নারীদের সঙ্গে এমন আচরণ করত বলে অভিযোগ এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়