আজকের খেলা

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাস নির্মূল হোক

পরের সংবাদ

ঈদ উপহার পেল জেলে পল্লীর ৫০ সুবিধাবঞ্চিত শিশু : মঠবাড়িয়া

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় বলেশ্বর নদীর পাড়ের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে প্রতি বছরের মতো এবারো ‘হাতেখড়ি ফাউন্ডেশন’-এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ মাঝেরচর ও সাংরাইল এলাকার জেলে পল্লীর ৫০ জন শিশুর মধ্যে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ, পোলাও চাল ও মুড়ি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সুমন মিস্ত্রি সজিব, সহসভাপতি আবিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আকিয়া সায়মা, মঠবাড়িয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক জিয়াউল হক মান্না প্রমুখ।
পশ্চিম হোগোলপাতি আজিজিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী লামিয়া বলেন, ঈদের উপহার পেয়ে অনেক খুশি হয়েছি। আমরা অনেক গরিব, ঈদের বাজার করতে কষ্ট হয়। এটা আমাদের অনেক উপকার হয়েছে। পঞ্চম শ্রেণির ছাত্র ওমর ফারুক বলে, রঙিন বক্সে ঈদ উপহার পেয়ে ভালো লাগতেছে। বক্সগুলো দেখতে অনেক সুন্দর। সেমাই, চিনি, দুধ আমি মা-বাবাকে নিয়ে ঈদ পালন করতে পারব ভেবে আনন্দ লাগছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক রুবেল মিয়া নাহিদ বলেন, সমাজের এই অবহেলিত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার সুযোগ ও তাদের মুখে ঈদের আনন্দে হাসি দেখতে পাওয়াটা আমার কাছে মানসিক প্রশান্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়