সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

শেকলে বেঁধে তরুণী ধর্ষণ, ৪ আসামি ফের রিমান্ডে

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেপ্তার চার আসামির ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন- সান, হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।
এদিকে আসামিদের প্রথম দফার ৩ দিনের রিমান্ড শেষে গতকাল আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ফের ৩ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলসহ জামিনের আবেদন করেন। জামিন আবেদন নামঞ্জুর করে আদালত আসামিদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই তরুণী। মামলায় অভিযোগ করেন, রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিংয়ের একটি বাসায় শেকলে বেঁধে রেখে ২৫ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণ করা হয় ওই তরুণীকে।

তরুণীর চিৎকার শুনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক ব্যক্তি ফোন করলে পুলিশ ওই তরুণীকে শেকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে। আটকে রেখে ধর্ষণসহ ভিডিও ধারণেরও অভিযোগ করেন ভুক্তভোগী তরুণী। শেকলে বেঁধে রাখার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হতেও দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়