সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

প্রান্তিক মানুষের উন্নয়নে সরকার কাজ করছে : প্রতিমন্ত্রী সিমিন হোসেন

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন (রিমি) বলেছেন, উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। সরকারের এ উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত থাকবে। গ্রামীণ প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে সরকার অবিরাম কাজ করছে।
গতকাল বৃহস্পতিবার গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় গ্রামের দরিদ্র অসচ্ছল পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী গতকাল ৩ কোটি ৮১ লাখ ৮৫ হাজার ৫৯০ টাকা ব্যয়ে কড়িহাতা ইউনিয়ন হেডকোয়ার্টার- আড়াল জিসি ভায়া রামপুর হাইস্কুল সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
একইদিনে প্রতিমন্ত্রী, ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির মাধ্যমে ১৩ জন শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল প্রদান এবং ১০০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেন। একইসময়ে প্রতিমন্ত্রী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ সরবরাহ করেন এবং ২৩১০টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল প্রদান করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়