সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

পানি উন্নয়ন বোর্ড ও ঢাকা ওয়াসার মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর গ্রিনরোডে মহাপরিচালকের সম্মেলন কক্ষে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ও ঢাকা ওয়াসার মধ্যে ঢাকা ওয়াসার আওতাধীন গড়হরঃড়ৎরহম ডবষষ গুলোর অঁঃড়সধঃরড়হ, ঈড়হংঃৎঁপঃরড়হ, জবমবহবৎধঃরড়হ এর কাজ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কারিগরি সহায়তায় সম্পন্নকরণ এবং গড়হরঃড়ৎরহম ডবষষ এর ডাটা আদান-প্রদান বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মুহাম্মদ আমিরুল হক ভূঞা। সমঝোতা স্মারকটি স্বাক্ষর করেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের পক্ষে পরিচালক (বোর্ড) ওবায়দুল ইসলাম এবং ঢাকা ওয়াসার পক্ষে সচিব, শারমীন হক আমির।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা, নকশা ও গবেষণা) মো. জহিরুল ইসলাম, ঢাকা ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক ড. মো. মিজানুর রহমান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী, মনিটরিং মো. রফিকুল ইসলাম চৌবে, প্রধান প্রকৌশলী, কেন্দ্রীয় অঞ্চল মো. আসাদুজ্জামান, পরিচালক, ভূগর্ভস্থ পানি বিজ্ঞান পরিদপ্তর ড. আনোয়ার জাহিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ঢাকা ওয়াসার অতিরিক্ত প্রধান প্রকৌশলী, কামরুন নাহারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়