সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে টাকা ছিনতাই

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠকর্মীর শাহিন মিয়া (২৫)।
নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নগদের দুই কর্মী নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাচ্ছিলেন। মোটরবাইক নিয়ে দুজন সকাল সাড়ে ৯টার দিকে হাসনাবাদ বাজারসংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অপরিচিত দুই ব্যক্তি তাদের ওপর চড়াও হয়ে দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে ব্যাগভর্তি প্রায় ৬০ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, গুলিবিদ্ধ দুজনকে আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়