সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

জাতীয় প্রেস ক্লাব কর্মচারী ইউনিয়নের ইফতার মাহফিল

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাব কর্মচারী ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মতিঝিল এজিবি কলোনির বায়তুর মামুর জামে মসজিদের খতিব মাওলানা মো. ছামশুল হক।
ইফতার ও দোয়া মাহফিলে আয়োজক সংগঠন জাতীয় প্রেস ক্লাব কর্মচারী ইউনিয়নের সভাপতি রিপন চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনসহ নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, সিনিয়র সহসভাপতি হাসান হাফিজ, সিনিয়র যুগ্ম সম্পাদক আইয়ুব ভূঁইয়া, যুগ্ম সম্পাদক আশরাফ আলীসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বর্তমান সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি গাজী রুহুল আমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজ্জাদ আলম খান তপু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্যসহ জাতীয় প্রেস ক্লাব ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়