সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

চাঁদপুরে ১০ জেলে আটক, ৫ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর থেকে : চাঁদপুরে মেঘনা নদীর অভয়াশ্রমে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় দায়ে ১০ জেলেকে আটক করেছে চাঁদপুর নৌ থানাপুলিশ। এর মধ্যে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের এবং ৫ জন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
গত বুধবার ভোরে সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের শিলারচর নামক স্থান থেকে মেঘনা নদীতে মাছ ধরা অবস্থায় তাদের আটক করা হয়। রাতে এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ওসি মো. কামরুজ্জামান।
আটক জেলেরা হলেন আনোয়ার হোসেন, আব্দুল খালেক, মো. নীরব, মো. বিল্লাল হোসেন, আব্দুর রকমান, মো. হাসান, মো. সোহাগ, মো. জলিল, মো. আব্দুস সোবাহান ও মো. ওয়াসিম। এ জেলেদের বাড়ি শরীয়তপুর ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়। ওসি কামরুজ্জামান বলেন, আটক জেলেদের কাছ থেকে ১ হাজার ৭শ’ মিটার অবৈধ কারেন্ট জাল ও দুটি মাছ ধরার নৌকা জব্দ করা হয়েছে। আটক ১০ জেলের মধ্যে ৫ জনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মৎস্য আইনে মামলা এবং ৫ জন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়