সাবের হোসেন চৌধুরী : বনের জমি দখলে সরকারি প্রতিষ্ঠানকেও ছাড় নয়, বন কর্মকর্তার খুনিদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে

আগের সংবাদ

সর্বাত্মক অভিযানে যৌথবাহিনী

পরের সংবাদ

চট্টগ্রামে তালাবদ্ধ বাসা থকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর একটি বাসা থেকে মো. জুনায়েদ হোসেন সিজার (২১) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার হাজিরপুল এলাকায় একটি ভবনের চতুর্থ তলার এক বাসার বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জুনায়েদ মীরসরাই উপজেলার ওসমানপুর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি পটিয়া মাদরাসার হিফজ বিভাগের সাবেক শিক্ষার্থী।
পুলিশ জানিয়েছে, বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। সেখানে যারা ভাড়া থাকেন, তারা সবাই পলাতক। যুবককে খুন করে তারা পালিয়ে গেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কীভাবে খুন করা হয়েছে সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ। নিহতের পরিবারের সদস্যদের বরাতে পুলিশ জানায়, গত সোমবার রাতে জুনায়েদ তার মায়ের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। বুধবার রাতে তার পরিবার জানতে পারে, জুনায়েদ হাজীরপুলে সওদাগর কলোনির পাশে একটি ভবনে আসা-যাওয়া করে। সেই সূত্র ধরে ওই ভবনের চার তলার কক্ষের সামনে গেলে বাইরে থেকে তালা ঝুলানো দেখতে পান তারা। পরে তালা ভেঙে ভেতরে ঢুকলে বাথরুমের ভেতরে জুনায়েদের মরদেহ দেখতে পান।
বায়েজিদ বোস্তামি থানার ওসি সঞ্জয় কুমার সিনহা ভোরের কাগজকে বলেন, হাজিরপুলে জনৈক ডা. রফিকের মালিকানাধীন ভবনের চতুর্থ তলার বাসার বাথরুমে মরদেহটি পাওয়া যায়। মরদেহের শরীর ফুলে গেছে। ধারণা করছি, কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। যে ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার হয়েছে সেটার পাশেই তার বাসা। এটা স্বাভাবিক মৃত্যু নাকি খুন সেটা ময়নাতদন্ত করলে জানা যাবে। এই ঘটনায় নিহতের মা জেসমিন আক্তার বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে অভিযান চলছে।
বায়েজিদ বোস্তামি থানার এসআই মনিরুল ইসলাম জানান, ৯৯৯-এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তার শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন আমরা পাইনি। দুই দিন আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ঘরটি বাইরে থেকে তালা লাগানো ছিল। তাকে খুন করে বাইরে থেকে কেউ তালা মেরে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়