সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

সাহস থাকলে বিএনপি উপজেলা নির্বাচনে আসুক : বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সাম্প্রদায়িক রাজনীতির কারণেই বিএনপি নির্বাচন থেকে ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। আবার তারা বড় বড় কথা বলে। তারা বলে নৌকা নাকি ডুবতে বসেছে, সেজন্য আমরা উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক দিচ্ছি না। যারা নৌকা দেখলে জলাতঙ্ক রোগীর মতো ভয় পায়, কাঁপতে থাকে, যাদের জনপ্রিয়তা শূন্যের কোটায় তাদের যদি সাহস থাকে তারা যেন উপজেলা নির্বাচনে অংশ নেয়। তাদের ধানের শীষ যদি এতই জনপ্রিয় তাহলে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হোক, তারপর দেখি, তারা কতটা জনপ্রিয়?
গতকাল বুধবার দুপুরে কাকরাইলের উইলস লিটলস ফ্লাওয়ার স্কুলে ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, ৭ জানুয়ারি দেশে একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হয়েছে। নির্বাচনে জনপ্রিয়তা না থাকায় বিএনপি ও জামায়াত অংশ নেয়নি। তারা জানে দেশের মানুষ তাদের ভোট দেবে না। স্থানীয় নির্বাচনে আমরা চাই জনপ্রিয় ভালো মানুষ নির্বাচিত হোক। আওয়ামী লীগ চায় নির্বাচনে সব দলের অংশগ্রহণে প্রতিদ্ব›িদ্বতা হোক।
বিএনপির নেতা মঈন খানকে উদ্দেশ্য করে নাছিম বলেন, যদি সাহস থাকে তাহলে নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে তারপর বড় বড় কথা বলুন। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে আসুন, নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়ে প্রমাণ করুন আপনাদের জনপ্রিয়তা আছে। নতুবা নির্বাচন থেকে পালিয়ে বড় বড় কথা বলে মানুষের কাছে হাসির পাত্র হবেন না।
বিএনপিকে উদ্দেশ্য করে নাছিম আরো বলেন, অসৎ কথা বলে বিভ্রান্তি ছড়াবেন না, সাম্প্রদায়িক রাজনীতি করে ফায়দা লোটার চেষ্টা করবেন না। অগ্নিসন্ত্রাস করে দেশের মানুষকে হত্যা করবেন না। সত্যের পথে, মুক্তিযুদ্ধের চেতনার পথে রাজনীতি করার জন্য আপনাদের আহ্বান জানাই। দেখুন বাংলাদেশের মানুষ আপনাদের অপকর্ম, পাপকে ক্ষমা করে দিয়ে আপনাদের সমর্থন করে কিনা। সত্য কথা বলুন, গণতন্ত্রের পথে হাঁটুন।
রমনা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন রুহুল, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার।
এর আগে সকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহিলা আওয়ামী লীগের আয়োজনে শাড়ি বিতরণ অনুষ্ঠান ও দুপুরে আবুজর গিফারী কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ করেন এই সংসদ সদস্য। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয় সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও ঢাকা দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুন রশীদ শুভ্র উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়