সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

যুবককে অপহরণ করা দুই ভুয়া র‌্যাব আটক : ঝালকাঠি

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝালকাঠি শহর প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার কৈখালী বাজার থেকে এক যুবককে র‌্যাবের পরিচয়ে অপহরণ করে ১ লাখ টাকা মুক্তিপণ চাওয়ার মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার বিকালে কাঁঠালিয়া থানার এসআই ইমরানের সহায়তায় র‌্যাব-৮ ও র‌্যাব-৬ যৌথভাবে অভিযান চালিয়ে খুলনা থেকে তাদের গ্রেপ্তার করে। গতকাল বুধবার সকালে তাদের ঝালকাঠির আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন খুলনা শিপইয়ার্ড এলাকার আনিসুর রহমানের ছেলে মো. আল-আমীন গাজী (৩২) এবং একই এলাকার আ. কুদ্দুস ভূঁইয়ার ছেলে মো. বেল্লাল হোসেন (৪২)।
জানা গেছে, কাঁঠালিয়ার পশ্চিম তারাবুনিয়া এলাকার মো. সেলিম তালুকদারের ছেলে হৃদয় তালুকদার (২৭) রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত। গত ১৩ মার্চ বিদ্যালয় ছুটির পরে মোটরসাইকেলে বাড়িতে আসার পথে বিকালে কাঁঠালিয়ার চেচরিরামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর চেচরি এলাকার কৈখালী বাজারে পৌঁছালে ৮-১০ জন লোক র‌্যাবের পরিচয় দিয়ে তাকে একটি কালো রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা হৃদয় তালুকদারের মোবাইল থেকে তার স্ত্রী শারমিন সুলতানার মোবাইলে ফোন করে হৃদয় তালুকদারকে ইয়াবাসহ গ্রেপ্তারের কথা বলে ছেড়ে দেয়ার জন্য টাকা আদায় করেন। প্রথম দফায় ১০ হাজার টাকা দেয়ার পর দ্বিতীয় দফায় শারমিন পুলিশের সহায়তা নেন। এরপর অপহরণকারীরা হৃদয়কে ভান্ডারিয়ার লক্ষিপুর ব্রিজ এলাকায় রেখে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়