সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম : সদ্য সাবেক জেলা সভাপতি গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহ্বায়ক আবু ইউসুফ রায়হানকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় মামলা করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রায়হান গত মঙ্গলবার বিকালে পিরোজপুর এলজিইডি থেকে ঠিকাদারি ব্যবসার কাজ শেষে বের হন। এ সময় এলজিইডির সামনের বাইপাস সড়কে জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিকসহ ওঁৎ পেতে থাকা ২২-২৩ জন সংঘবদ্ধভাবে রায়হানের ওপর চড়াও হন। এ সময় ‘পিরোজপুর আসছো কেন’ বলে চেঁচামেচি, গালমন্দ করতে থাকেন এবং ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এছাড়া রায়হানকে খুন করার কথা বলে অনিক পিস্তলের বাঁট দিয়ে মাথায়, ঘাড়ে ও কানের ওপর আঘাত করলে তিনি জখম হন। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে অনিকের সঙ্গে থাকা সংঘবদ্ধ দল জিআই পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে আঘাত করে। একই সঙ্গে রায়হানের সঙ্গে থাকা হাসানুজ্জামান হেলাল, শাকিল বাবু, নজরুল ইসলাম সোহেলকেও পিটিয়ে আহত করা হয়। এক সময় অনিকের সহযোগী ইয়াসিন সিকদার রামদা দিয়ে রায়হানকে কোপ দিলে তিনি নিস্তেজ হয়ে পড়েন। পরে মৃত ভেবে তার পকেটে থাকা ৬৫ হাজার টাকা নিয়ে সবাই সটকে পড়েন। পরে রায়হানের সঙ্গে থাকা লোকজন প্রথমে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে ডা. রমজান আলী বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
এ ঘটনায় গুরুতর আহত রায়হান গত মঙ্গলবার বিকালে ১৩ জনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরো ১৩ জনের বিরুদ্ধে মামলা করেন। অভিযুক্ত জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গ্রেপ্তার করে। অনিক জেলা আ.লীগের সহসভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।
পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, অনিককে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়