সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

ক্ষুব্ধ বাবার হাতে ছেলে খুন : কালীগঞ্জে নেশার টাকার জন্য মাকে মারধর

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে নেশার টাকার জন্য মাকে মারধর করেছেন এক যুবক। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ঘুমন্ত ছেলেকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বাবা। গতকাল বুধবার ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, নিহত কাউসার বাগমার মাদকাসক্ত ছিলেন। প্রায় সময়ই মাদকের টাকার জন্য তার মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। গত মঙ্গলবার রাতে নেশার টাকার জন্য মাকে মারধর করেন তিনি। এ ঘটনার পর ভোরে কাউসারকে তার বাবা আব্দুর রশীদ বাগমার (৭৫) কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।
নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করত। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। গত মঙ্গলবার রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দেয়ার দাবি করে। এতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।
ওসি বলেন, ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের পিতাকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়