সায়মা ওয়াজেদের কারণে অটিজম নিয়ে সচেতনতা বেড়েছে : বাহাউদ্দিন নাছিম

আগের সংবাদ

পাহাড় জনপদে আতঙ্কের ঢেউ

পরের সংবাদ

উত্তরাঞ্চলের ঈদ যাত্রা নিরাপদ রাখবে পুলিশ : ডিআইজি আনিসুর রহমান

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৪, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : পুলিশের রাজশাহী বিভাগীয় ডিআইজি মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, ঈদে উত্তর ও দক্ষিণ অঞ্চলের ঘরে ফেরা ২২ জেলার মানুষের যাত্রাপথ নির্বিঘœ ও নিরাপদ রাখতে বিভিন্ন পরিকল্পনা পরিকল্পনা গ্রহণ করেছে পুলিশ। এ লক্ষ্যে উত্তরবঙ্গগামী মহাসড়কে ৭ শতাধিক পুলিশ মোতায়েন থাকবে। যানজট নিরসনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি টহল টিম থাকবে। দুর্ঘটনা কবলিত বা কোনো যানবাহন বিকল হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে সেটি সরিয়ে ফেলার জন্য বিভিন্ন স্পটে ৬টি রেকার রাখা হয়েছে। মহাসড়ক সার্বক্ষণিক ড্রোনের মাধ্যমে মনিটরিং করা হবে। এ ছাড়া মহাসড়কে থ্রি-হুইলার অটোরিকশা চলাচল যেকোনো মূল্যে বন্ধ রাখা হবে।
গতকাল বুধবার বেলা ১১টায় সিরাজগঞ্জের হাটিকুমরুল মহাসড়ক এলাকা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।
ডিআইজি আনিসুর রহমান আরো বলেন, ঈদে সময় যাত্রীরা যেন মলম পার্টি, অজ্ঞান পার্টি ও ছিনতাইকারীদের কবলে পড়ে ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য বিভাগজুড়ে পুলিশের অভিযান চলমান। আশা করছি সিরাজগঞ্জের ৮৮ কিলোমিটার মহাসড়কের পথ বিগত সময়ের চেয়ে এবারের ঈদযাত্রা হবে স্বস্তি এবং আনন্দদায়ক। এ লক্ষ্যে জেলা ও বিভাগীয় পুলিশ যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে।
এ সময় সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়