পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

সুন্দরগঞ্জ পৌরসভা সাংসদ নিগারকে সংবর্ধনা

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগারকে সংবর্ধনা দিয়েছে সুন্দরগঞ্জ পৌরসভা। পাশাপাশি পৌরসভার রামডাকুয়া মহল্লায় মহাশ্মশান ও সুন্দরগঞ্জ বাজার মার্কেট সেড নির্মাণের উদ্বোধন করেছেন সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার। গতকাল মঙ্গলবার পৌর হলরুমে সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা সভা পৌর মেয়র মো. আব্দুর রশিদ রেজা সরকার ডাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনার ক্রেস্ট ও পুস্প্যমাল্য অর্পণের পর পৌর কাউন্সিলর ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সরকার বাবলুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলাম, ওসি মো. মাহবুব আলম, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আব্দুল বারী, পৌর কাউন্সিলর মো. ছামিউল ইসলাম, মশিউর রহমান বিল্পব, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আহসানুল করিম চাঁদ, উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান আকন্দ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।
পরে পৌরসভার রামডাকুয়া মহল্লায় মহাশ্মশান, মীরগঞ্জ ১নম্বর ওয়ার্ডে সড়ক ও সুন্দরগঞ্জ পৌর বাজার মার্কেট সেডের নির্মাণ কাজের উদ্বোধন করে সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়