পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

সাংবাদিক এলে বেঁধে রাখব : নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের হুমকি

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নবাবগঞ্জ-দোহার (ঢাকা) প্রতিনিধি : নবাবগঞ্জে কর্মরত সব সাংবাদিককে শিকল দিয়ে বেঁধে রাখার হুমকি দিয়েছেন উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেশমা আক্তার। এমপি, মন্ত্রী তার কিছুই করতে পারবে না- এমন দম্ভোক্তিও করেন তিনি। গতকাল মঙ্গলবার দুপুরে শিকারীপাড়া এলাকার সাইফুল ইসলামের বিরুদ্ধে জয়কৃষ্ণপুর ইউনিয়নে কৃষিজমির মাটি উত্তোলনসহ একাধিক অভিযোগের বিষয়ে জানতে ভোরের কাগজের স্থানীয় প্রতিনিধি ওই চেয়ারম্যানকে ফোন করলে তিনি এমন হুমকি দেন।
নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের রাজাপুর দীর্ঘগ্রামসহ বিভিন্ন স্থানে কৃষিজমির মাটি বিক্রি করা হয়- এমন অভিযোগে ভোরের কাগজের প্রতিনিধি সাহিদুল হক খান ডাবলু গতকাল মঙ্গলবার ইউপি চেয়ারম্যান রেশমা আক্তারকে ওেফান করে নিজের পরিচয় দিলে সাংবাদিক পরিচয় দেয়ার সঙ্গে সঙ্গে তিনি ক্ষেপে যান। বলেন, নবাবগঞ্জ ও দোহার উপজেলার কোনো সাংবাদিক আমার ত্রিসীমানায় এলে তাকে আমি শিকল দিয়ে বেঁধে রাখব। এটা আমার চ্যালেঞ্জ। আপনার যাকে বলার বলেন এমপি, মন্ত্রী যাকে পারেন বলেন। আমার কিছুই করতে পারবে না।
ইউপি চেয়ারম্যান রেশমা এ প্রতিনিধিকে বলেন, এ ব্যাপারে আপনার সঙ্গে কথা বলতে আমি বাধ্য নই। এরপর তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়