পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত : রাউজান

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : রাউজান উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাওলানা ছৈয়দুল হক (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মাওলানা আলী হোসেন নামের আর একজন গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার বিকাল ৩টার দিকে সড়কের হাজীপাড়া বড় মৌলানার মাজারসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত ছৈয়দুল হক চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ কুইছড়ি ইউনিয়নের মৃত নওশার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আড়াইটার দিকে হাফেজ বজলুর রহমান সড়কের হাজীপাড়া বড় মৌলানার মাজারসংলগ্ন এলাকায় পাহাড়কলীমুখী মোটরসাইকেলের সঙ্গে (চট্টমেট্রো-হ ১৪-৪১৪৪) রাউজান জলিলনগরমুখী সিএনজি অটোরিকশার (চট্টগ্রাম-থ ১৪-৬৭৭৩) সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী মাওলানা ছৈয়দুল হক ঘটনাস্থলে প্রাণ হারান। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহী মাওলানা আলী হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সেখান থেকে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। রাউজান থানার উপপরিদর্শক জয়নাল আবেদীনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। দুর্ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে ছুটে যান রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ।
রাউজান থানার ওসি জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়