পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা : সিরাজদিখান

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে মাদক কেনার জন্য টাকা না পেয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজার মালিঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত যুবকের নাম মোহাম্মদ আলী (৩৪)। তিনি কেরানীগঞ্জের রাজাবাড়ি এলাকার মৃত আমীর আলীর ছেলে। পেশায় তিনি ইলেকট্রিক শ্রমিক ছিলেন। সিরাজদিখান বাজার মালিঘাটা এলাকার খোকন হাওলাদারের বাড়িতে ভাড়া থাকতেন তিনি। মোহাম্মদ আলীর হিমেল (১১) ও সিয়াম (৩) নামে দুটি ছেলে রয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী নিয়মিত মাদক সেবন করতেন। মাদকের টাকা নিয়ে তার স্ত্রী সম্পা বেগমের সঙ্গে প্রতিদিন বাকবিতণ্ডা, এমনকি মারামারিও করতেন। গত সোমবার রাতে মাদকের টাকা চেয়ে না পেয়ে রাত ১২টার পরে কোনো একসময় বাড়ির বাইরে আমগাছের সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁস দেন মোহাম্মদ আলী।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. মুক্তার হোসেন বলেন, ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে এটা আত্মহত্যা না কি অন্য কিছু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়