পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও আইওএম মিশনপ্রধানের

আগের সংবাদ

পাহাড়ে নিরাপত্তা প্রশ্নবিদ্ধ

পরের সংবাদ

আমিরাতে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় ২৫ শিশু পুরস্কৃত

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইফুল ইসলাম তালুকদার, ইউএই থেকে : প্রবাসে অনেক বাংলাদেশি পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। তাদের ছেলেমেয়েদের কুরআনের ওপর উৎসাহিত করতে বাংলাদেশ বিজনেস ফোরাম আজমানের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করা হয় । গত রবিবার রাতে আজমান উম্ম আল মুমেনিন উইমেন অ্যাসোসিয়েশন হল রুমে সেরা ২৫ প্রতিযোগীকে পুরস্কার তুলে দেয়া হয়।
মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী চলা এ অনলাইন প্রতিযোগিতায় সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত ৩০০ বাংলাদেশি শিশু-কিশোর অংশ নেয়। এর মধ্যে ‘ক’ গ্রুপে ১০ জন ও ‘খ’ গ্রুপে ১০ জন এবং ৫ জন শিশু হাফেজকে পুরস্কৃত করা হয়। আলহাজ মোহাম্মাদ ইয়াকুব সোনিকের সভাপতিত্বে কামাল হোসেন সুমন ও মো. ইসমাইলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি শাহাদাত হোসেন, কমিউনিটি নেতা ইঞ্জিনিয়ার আবু জাফর চৌধুরী, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহসভাপতি মো. রাজা মল্লিক, নজরুল ইসলাম, শিবলি আল সাদিক, শফিকুল ইসলাম প্রমুখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরব আমিরাতে বসবাসরত পাঁচ শতাধিক প্রবাসী উপস্থিত ছিলেন। শাহাদাত হোসেন বলেন, এই প্রতিযোগিতায় অংশ নেয়া আগামী দিনে এসব শিশু-কিশোরকে ইসলামিক জীবন গঠনে সহায়তা করবে। তিনি এ ধরনের অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়