গয়েশ্বর চন্দ্র রায় : ভারতের সবচেয়ে নিম্নমানের প্রোডাক্ট আওয়ামী লীগ

আগের সংবাদ

বহুমাত্রিক কৌশল আ.লীগের

পরের সংবাদ

কামরাঙ্গীরচর : অটো ভ্যানের ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচর মাদ্রাসা ঘাট এলাকায় দ্রুতগামী ব্যাটারিচালিত অটো ভ্যানের ধাক্কায় মো. মাশরুফ (১০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. তানভীর জানান, কামরাঙ্গীরচর মাদ্রাসা ঘাট এলাকায় রাস্তা পারাপারের সময় অটো ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয় ওই শিক্ষার্থী।
তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
পরে ঢামেক হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করে নিহত শিক্ষার্থীর বাবা। তার বাবার নাম মো. মামুন। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানার খাজুরিয়া গ্রামে। নিহত মাশরুফ নুরিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়