মির্জা ফখরুল : দলমত নির্বিশেষে ‘গণঐক্য’ গড়ার আহ্বান

আগের সংবাদ

পরিবেশবাদীদের ক্ষোভ প: সুনামগঞ্জে একসঙ্গে ৩ হাজার গাছ কাটার উদ্যোগ

পরের সংবাদ

সাড়া ফেলেছে রাজকুমারের গান

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রকাশিত হয়েছে ঢালিউড কিং শাকিব খানের প্রতীক্ষিত ঈদের সিনেমা ‘রাজকুমার’-এর প্রথম গান। গত বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি অনলাইনে আসার পর পরই মজেছে দর্শক। গান প্রকাশের চার ঘণ্টার মধ্যে মিলিয়ন ভিউস অতিক্রম করে। এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ গানেও এমন দেখা গিয়েছিল। রাজকুমার গান ফেসবুকে ছাড়ার পর ১৮ ঘণ্টায় ২ লাখ ২০ হাজার লাইকস ২৮ হাজার মন্তব্য এবং ১১ হাজারের বেশি শেয়ার দেখা যায়। এত অল্প সময়ে যা রীতিমতো বিস্ময়কর। গানে শাকিবের সঙ্গে দেখা গেছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। তাদের নতুন রোমান্স উপভোগ করছেন নেটিজেনরা।
সেসঙ্গে যুক্তরাষ্ট্রে চোখ ধাঁধানো সব লোকেশনে এ গানের শুটিং সম্পন্ন হয়েছে, যা বাংলাদেশি সিনেমার গানে আগে কখনো দেখা যায়নি। এ গানে মজেছে শাকিব খানের অনুরাগীরা। রাজকুমার গানে কণ্ঠ দিয়েছেন বালাম এবং কোনাল।
এ গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর-সংগীত করেন আকাশ সেন। ঈদে মুক্তিপ্রাপ্ত সব ছবির মধ্যে চাহিদার শীর্ষে আছে ‘রাজকুমার’।
শাকিবের এই সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ, প্রযোজনা করেছেন আরশাদ আদনান। আরো অভিনয় করেছেন কোর্টনি কফি, এরফান মৃধা শিবলু, তারিক আনাম খান, ডাঃ এজাজুল ইসলাম, আনোয়ার প্রমুখ।

: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়