এমসিসিএইচএসএলে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

শ্রমবাজারে দুষ্ট চক্রের থাবা

পরের সংবাদ

বিরামপুর : এক পা, প্রস্রাব ও পায়ুপথহীন শিশুর জন্ম

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : এক পা, প্রস্রাবের রাস্তা ও পায়ুপথহীন এক শিশুর জন্ম হয়েছে। গত বুধবার বিকালে বিরামপুর মডার্ন ক্লিনিকে তছলিমা বেগম নামে এক গৃহবধূর সিজারিয়ান অপারেশনের মাধ্যমে জমজ সন্তানের জন্ম হয়। এর মধ্যে একটি শিশু সুস্থ ও স্বাভাবিক হলেও অপরটি বিকলাঙ্গ। জানা গেছে, নবাবগঞ্জ উপজেলার শালখুরিয়া গ্রামের মাহফুজুল ইসলামের প্রসূতি স্ত্রী তছলিমা বেগমকে বিরামপুরে একটি ক্লিনিকে নেয়া হয়। পরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তার জমজ সন্তানের জন্ম হয়। এদের মধ্যে একটি সুস্থ মেয়ে সন্তান এবং অপরটি প্রস্রাব ও পায়ুপথবিহীন এক পা বিশিষ্ট সন্তান। নবজাতকের উন্নত চিকিৎসা করার মতো কোনো সামর্থ্য নেই ভ্যানচালক বাবা মাহফুজুল ইসলামের। চিকিৎসার জন্য তিনি সমাজের বিত্তবান ব্যক্তি ও সরকারের কাছে সহযোগিতা চান।

সিজারিয়ান অপারেশন করা চিকিৎসক ডাক্তার তাহেরা বেগম জানান, জেনেটিক্যাল কারণে জন্মগতভাবে শিশুটির এমন ত্রæটি দেখা দিয়েছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়