এমসিসিএইচএসএলে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

শ্রমবাজারে দুষ্ট চক্রের থাবা

পরের সংবাদ

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের। গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বাসের সঙ্গে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৩ জন এবং গত বুধবার সন্ধায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত হন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
ময়মনসিংহ ও ত্রিশাল : ত্রিশালে ঢাকা থেকে আসা শেরপুরগামী সোনারময়না পরিবহনের একটি বাস যাত্রী নামিয়ে ইউটার্ন নেয়ার সময় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় শিশুসহ নিহত হয়েছেন তিনজন। গুরুতর আহত হন একই পরিবারের আরো তিনজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহতরা হলেন- উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রাম এলাকার এনামূল হক শামীমের মেয়ে রুবাইরা তাজনিম (২), সিএনজিচালিত অটোরিকশার চালক উপজেলার সদর ইউনিয়নের চিকনা মনোহর গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে শরিফুল ইসলাম (৩৩) এবং কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী সালমান আজাদী (২৫)।
ত্রিশাল থানার ওসি (তদন্ত) মো. চাঁদ মিয়া সত্যতা নিশ্চত করেছেন।
চাঁদপুর : শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় মুরগি বহনকারী পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কাশেম (৪৫) ও আব্দুর রব (৫৫) নামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো ৩ যাত্রী। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। শাহরাস্তি থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়