এমসিসিএইচএসএলে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

শ্রমবাজারে দুষ্ট চক্রের থাবা

পরের সংবাদ

ঝালকাঠি : নিখোঁজের ২ দিন পর নদী থেকে মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি শহর প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের ২ দিন পর সন্ধ্যা নদী থেকে মো. মামুন হোসেন (২৫) নামে এক অটোরিকশা চালকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সাতুরিয়া গ্রামের ইদুরবাড়ি এলাকার নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মামুন উপজেলার পশ্চিম সাতুরিয়া গ্রামের ২ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান বাড়ির কাছের এলাকার মোকসেদ আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ওসি মু. আতাউর রহমান জানান, গত মঙ্গলবার বিকাল থেকে সে নিখোঁজ ছিল। আত্মীয়স্বজন ও রাজাপুর উপজেলায় পার্শ^বর্তী উপজেলার সব জায়গাতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। গতকাল বৃহস্পতিবার দুপুরে নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশ খবর দেয় স্থানীয়রা। এরপর রাজাপুর থানার এসআই মো. মামুন গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মৃত মামুন হোসেনের বাবা মোকসেদ আলী বলেন, ‘গত ২৬ তারিখ বিকেল বাড়ি থেকে বের হইছে। আমাকে বলে, বাবা আজকে রোজা রাখি নাই। সামনে ঈদ, বিকেলে যাই কিছু টাকা আয় হবে- এটা বলে অটোরিকশা নিয়ে বিকালে বের হয়েছে। এরপর থেকে নিখোঁজ আর কোনো খোঁজ নেই। গতকাল বিকালে থানায় জিডি করি। আজকে খবর পাই সন্ধ্যা নদীতে লাশ পাওয়া গেছে। আমার ধারণা ওর তিন বন্ধু ওরে মারছে। তারা হলেন চৌরাস্তা এলাকার বাচ্চুর ছেলে ডন, ইদুরবাড়ি এলাকার মোফাজ্জেলের ছেলে মারুফ ও বাবুলের ছেলে বাইজিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়