আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

রামুতে সাবেক ছাত্রলীগ নেতা খুন

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : রামুর কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীকাটা এলাকার বদুপাড়া গ্রামে ছুরিকাঘাতে নাজেম মওলা সাহেদ ওরফে ছায়া নামে সাবেক এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত নাজেম মওলা সাহেদ ওরফে ছায়া (২৮) কচ্ছপিয়ার রূপনগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিলেন। পেশায় ছিলেন কাঠ ব্যবসায়ী।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বড় জাংছড়ি এলাকায় পেঠান সওদাগরের ছেলে দেলোয়ার হোসেন ও বদু পাড়া এলাকায় মো. আলীর ছেলে ওসমান মদ পান করে একটি লাকড়ির গাড়ি থামিয়ে চালককে বকাবকি করতে শুরু করেন। এ সময় চালক লাকড়ীর মালিক ছায়াকে ফোন দেন। ফোন পেয়ে ছায়া দ্রুত ঘটনাস্থলে আসেন। কথা কাটাকাটির একপর্যায়ে ছায়াকে ছুরিকাঘাত করেন দেলোয়ার ও ওসমান। স্থানীয়রা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কচ্ছপিয়ায় ও নাইক্ষ্যংছড়িতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
গতকাল বুধবার সকালে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছায়ার ঘটনাটি অধিকতর তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়