আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

থানার ভেতর আ.লীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : কবিরহাট থানার সীমানা প্রাচীরের ভেতরে বাবুল মিয়া নামের এক আওয়ামী লীগ নেতাকে পেটানোর অভিযোগ ওঠেছে স্থানীয় ধানশালিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিনের বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে ভুক্তভোগী ধানশালিক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন। এর আগে গত সোমবার রাতে করিহাট থানার সীমানা প্রাচীরের ভিতর এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া বলেন, গতগ সোমবার বিকালে ধানশালিক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে চর গুল্লাখালী গ্রামে রিকশাচালক নুরুল হকের চলাচলের রাস্তার সীমানা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধের এক পর্যায়ে সংঘর্ষ তৈরি হয়। সংঘর্ষে রিকশাচালক পরিবারের মো. রহিম (৩২), নূর আলম (২২), বিবি কুলসুম (৫০) ও মো. সেলিম (৩০) আহত হন। পরে ভুক্তভোগী পরিবার থেকে ৯৯৯-এ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ যায়। তিনি বলেন, ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়ে দেখি আহতদের মধ্যে তিনজন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। সেখানে কবিরহাট থানার এসআই প্রতাপের নেতৃত্বে পুলিশের একটি টিম পৌঁছে এবং তারা হামলায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতিতে আমি আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কবিরহাট থানার ওসির সঙ্গে দেখা করতে গেলে থানার সীমানা প্রাচীরে (দেয়াল) ঢোকার সঙ্গে সঙ্গে পিছন থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন ও তার সঙ্গীয় একাধিক ব্যক্তি আমার ওপর হামলা চালিয়ে মারধর করতে থাকে। আওয়ামী লীগ নেতাকে মারধরের বিষয়টি অস্বীকার করে ধানশালিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন বলেন, আমি বিষয়টা নিয়ে ফেসবুকে লাইভ করে সত্য ঘটনা তুলে ধরব। কবিরহাট থানার ওসি হুমায়ুন কবির বলেন, থানার ভেতর কোনো মারামারির ঘটনা ঘটেনি। আমার কাছে ৯৯৯ থেকে কল আসলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়