আমাদের অদম্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আগের সংবাদ

বাজার তদারকি দৃশ্যমান নয়

পরের সংবাদ

চান্দিনায় তুচ্ছ ঘটনায় বড় ভাইকে হত্যা

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে বড় ভাইকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুর পৌনে ১২টায় উপজেলা সদরের আনিছ মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত হানিফ মিয়া (৩৫) ওই এলাকার আনু মিয়ার ছেলে। তিন ভাইয়ের মধ্যে বড় হানিফ।
অভিযুক্ত আনিছ মিয়া নিহতের আপন ছোট ভাই।
প্রত্যক্ষদর্শী হিমেল জানান, হানিফ ও আনিছ মিয়ার পৃথক গরুর খামার আছে। বাড়ির পাশে অন্যের একটি খালি জায়গায় দুই ভাই দীর্ঘদিন ধরে গরুর গোবর ফেলে আসছেন। গতকাল বুধবার দুপুরে ওই স্থানে গরুর গোবর ফেলাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আনিছ মিয়া বড় ভাই হানিফ মিয়াকে কাঠ দিয়ে পেটান। এ সময় হানিফের বাম চোখ ও মাথায় আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আরিফুর রহমান জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ ও মস্তিষ্কে আঘাত পাওয়ায় মৃত্যু ঘটে তার।
চান্দিনা থানার এসআই মো. গিয়াস উদ্দিন ভোরের কাগজকে বলেন, ঘটনার পরপর আছিন মিয়া পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থাসহ অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়