মার্চের স্মৃতি

আগের সংবাদ

দুর্ঘটনারোধে নেই কার্যকর ব্যবস্থা : এসি রুমে বসে দুর্ঘটনা দেখেন কর্মকর্তারা > আলোর মুখ দেখে না তদন্ত প্রতিবেদন

পরের সংবাদ

সিংগাইরে আর্থিক অনুদান পেলেন ১০ রোগী

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকার অসুস্থ ১০ জন রোগী চিকিসার জন্য ৫০ হাজার করে সরকারিভাবে আর্থিক সহায়তা পেয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক তুলে দেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।
এ সময় রোগীদের উদ্দেশে সংসদ সদস্য বলেন, রোগে আক্রান্ত হওয়া শুধু আপনাদের কষ্ট নয়, আপনাদের পরিবারেও সমস্যা। মহান আল্লাহ আপনাদের মাফ করুক, রোগের কথা শুনলে আমার নিজেরও কষ্ট হয়। তাই সরকারি সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত পক্ষ থেকে এমপি হিসেবে এসব রোগীদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।
উপজেলা সমাজসেবা কার্যালয়ের এসব আর্থিক সহায়তার চেক বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শারমিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সহকারি কমিশনার (ভূমি) মো. আব্দুল কাইয়ুম খান, উপজেলা সমাজসেবা অফিসার মো. মঞ্জুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. মো. শাহাদৎ হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়