মার্চের স্মৃতি

আগের সংবাদ

দুর্ঘটনারোধে নেই কার্যকর ব্যবস্থা : এসি রুমে বসে দুর্ঘটনা দেখেন কর্মকর্তারা > আলোর মুখ দেখে না তদন্ত প্রতিবেদন

পরের সংবাদ

কুরিয়ার সার্ভিসে গাঁজা পাচারকালে আটক ১ : পাবনা

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা এনে আটক হলেন এক মাদক ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার দুপুরে পাবনা শহরের রাধানগর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের একটি দল অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ কালু মোল্লাকে (৩৬)আটক করে।
ঈশ্বরদী সার্কেলের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, লালমনিরহাট থেকে করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজার একটি চালান পাবনায় এসেছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের একটি দল পাবনা শহরের রাধানগর এলাকায় ওই কুরিয়ার সার্ভিসের সামনে অবস্থান নেন। এ সময় কসমেটিকস সামগ্রীর কার্টুনের নামে গাঁজা ভর্তি কার্টুন নিয়ে যাবার সময় কালু মোল্লাকে আটক করা হয়। কালু মোল্লা পাবনা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আতিয়ার মোল্লার ছেলে।
আব্দুল্লাহ আল মামুন আরো জানান, করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দীর্ঘদিন ধরে কসমেটিকস পণ্য পরিবহনের আড়ালে গাঁজা পরিবহন করতেন কালু মোল্লা। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আর কুরিয়ার সার্ভিসে মাদক পরিবহনের বিষয়টি তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়