মার্চের স্মৃতি

আগের সংবাদ

দুর্ঘটনারোধে নেই কার্যকর ব্যবস্থা : এসি রুমে বসে দুর্ঘটনা দেখেন কর্মকর্তারা > আলোর মুখ দেখে না তদন্ত প্রতিবেদন

পরের সংবাদ

আত্রাইয়ে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ : শিক্ষককে গণধোলাই

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : আত্রাইয়ে ছাত্রীদেরকে যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। পরে আত্রাই থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
স্থানীয় সূত্র জানা যায়, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুল হক ডাবলু (৪০) দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে যৌন হয়রানি করে আসছে। তার এমন কুরুচিপূর্ণ আচরণে ক্ষুদ্ধ হয়ে অনেক শিক্ষার্থী স্কুল যাওয়া বন্ধ করে দেয়। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী অভিভাবকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। গতকাল মঙ্গলবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের জন্য শিক্ষক আসাদুল হক ডাবলু স্কুলে গেলে ক্ষুদ্ধ এলাকাবাসী তাকে গণধোলাই দেয়। একপর্যায়ে আত্মরক্ষার্থে ওই শিক্ষক স্কুলের অফিস কক্ষে প্রবেশ করলে উত্তেজিত জনতা স্কুলের কিছু আসবাবপত্র ভাঙচুর করে। সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষক আসাদুল হক ডাবলুকে উদ্ধার করে আত্রাই থানায় নিয়ে আসে।
বিষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাখাওয়াত হোসেন বলেন, ওই শিক্ষকের ব্যাপারে কেউ আমার কাছে অভিযোগ করেননি। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাযহারুল ইসলাম বলেন, আমি শুনেছি এলাকাবাসী স্কুলের একজন শিক্ষককে আটক করে রেখেছিল। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে এসেছে। আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের যৌন হয়রানি অভিযোগে এলাকাবাসী তাকে মারধোর করে আটক রেখেছিল এমন মৌখিক অভিযোগে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়