ঢাবি ছাত্র রহিম হত্যা মামলা : চব্বিশ বছর পর সাত জনের যাবজ্জীবন

আগের সংবাদ

ঈদযাত্রায় এবার স্বস্তির আশা

পরের সংবাদ

ল²ীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ আব্দুর রহমান প্রকাশ আনিক রহমান (৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা আনিক রহমান চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী জানা গেছে। গতকাল সোমবার রাত দেড়টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ-চাটখিল সড়কের ১নম্বর পোল এলাকা থেকে একটি এলজিসহ তাকে গ্রেপ্তার করেছে বেলা ৩টায় চন্দ্রগঞ্জ থানায় তাকে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
এ ব্যাপারে র‌্যাবের নায়েব সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা রুজু করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন, চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক।
আনিক রহমান চন্দ্রগঞ্জ থানাধীন পশ্চিম লতিফপুর গ্রামের ছৈয়াল বাড়ির আব্দুল হকের ছেলে। সে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের বিবিএর ছাত্র ও কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী। এছাড়াও আব্দুর রহমান আনিকের নামে একটি হত্যা মামলা বিচারাধীন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়