ঢাবি ছাত্র রহিম হত্যা মামলা : চব্বিশ বছর পর সাত জনের যাবজ্জীবন

আগের সংবাদ

ঈদযাত্রায় এবার স্বস্তির আশা

পরের সংবাদ

মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু : শার্শা

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ইয়ানূর রহমান, শার্শা (যশোর) থেকে : শার্শায় মাদকাসক্ত ছেলের ইটের আঘাতে মহিউদ্দিন (৬২) নামে এক বৃদ্ধ মারা গেছেন। গত রবিবার রাতে নিজ বাড়িতে মারা যান তিনি। গতকাল সোমবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ছেলে জনিকে আটক করেছে পুলিশ। নিহত মহিউদ্দিন কাজিরবেড় গ্রামের দুর্লভ সরদারের ছেলে।
মহিউদ্দিনের বড় ছেলে জাহিদ বলেন, গত ১৭ মার্চ বাবার কাছে ছোট ভাই জনি টাকা চায়। টাকা না দিলে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জনি ইট দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করি। এক সপ্তাহ হাসপাতালে রাখার পর বাড়িতে নিয়ে এলে গত রবিবার গভীর রাতে বাবা মারা যান।
শার্শা থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন দেখতে পাই। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ছেলে জনিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়