ঢাবি ছাত্র রহিম হত্যা মামলা : চব্বিশ বছর পর সাত জনের যাবজ্জীবন

আগের সংবাদ

ঈদযাত্রায় এবার স্বস্তির আশা

পরের সংবাদ

ঈশ্বরদীতে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের ৮ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খানের নেতৃত্বে ঈশ্বরদী উপজেলার কাচারীপাড়া, আমবাগান, কদমতলা, পূর্ব টেংরী ঈদগাহ রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইলফোন উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন পৌর শহরের কাচারীপাড়া এলাকার জোবায়ের রহমান (১৭), পূর্বটেংরী ঈদগাহ রোড তাহসিন (১৭), আমবাগান এলাকার রোহান (২১), একই এলাকার জাবেদ হোসেনের ছেলে আল-আমিন (১৭), মো. বাপ্পি (১৬), মো. রাকিব (১৭), পূর্ব টেংরী কদমতলা এলাকার শিহাব (১৬) ও পূর্ব টেংরী কদমতলা এলাকার মুরাদ হোসেনের ছেলে মেহেরাব হোসেন (১৭)। তারা বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের সদস্য।
র‌্যাব-১২ পাবনা সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এক প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদস্যরা জানতে পারে ঈশ্বরদী উপজেলার স্টেশন রোড় এলাকায় কতিপয় কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা জন সাধারণের শান্তি-শৃঙ্খলা বিঘœ করাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে। এসব কার্যক্রম জানতে পেরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা প্রত্যেকেই কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা মাদক সেবনসহ বিভিন্ন রাস্তাঘাটে গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যুতা, ছিনতাই চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল বলে অকপটে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জন্য ঈশ্বরদী থানায় মামলা দায়েরের পর থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়