ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

রূপগঞ্জে গৃহবধূকে হত্যা, স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে ফারজানা ইসলাম মিশু (৩২) নামে এক গৃহবধূকে বুকে ছুরি মেরে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার সকাল ৯টায় রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
নিহত ফারজানা ইসলাম মিশু গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শাহাবাজ এলাকার আব্দুল মান্নান মাস্টারের মেয়ে। স্বামী তারিকুল ইসলাম একই উপজেলার দক্ষিণ ধুমাইটারি মণ্ডলপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে। তারিকুল রূপগঞ্জ উপজেলার মাঝিনা এলাকার মির কংক্রিট প্রোডাক্ট লিমিটেড কারখানায় চাকরি করেন। তিনি মাঝিনা এলাকার নয়ন মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করেন।
রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, মাঝিনা এলাকায় নয়ন মিয়ার মালিকানাধীন চারতলা বাড়িতে বুকে ছুরি মেরে ফারজানা ইসলাম মিশুকে হত্যা করা হয়েছে বলে সংবাদ পায় পুলিশ। পরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার এবং তারিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারিকুল ইসলাম।
পুলিশের জিজ্ঞাসাবাদে তারিকুল ইসলাম জানান, ফারজানা ইসলাম মিশু অন্য এক যুবকের সঙ্গে পরকীয়া করতেন। আর এই পরকীয়ার জের ধরে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। অন্যান্য দিনের মতো রবিবার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হলে এক পর্যায়ে তারিকুল ইসলাম হাতে ছুড়ি নিয়ে মিশুর বুকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি আরো জানান, নিহত ফারজানা ইসলামের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে হত্যা মামলা করা হবে। মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়