ভারতের পেঁয়াজ রপ্তানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

আগের সংবাদ

অপ্রতিরোধ্য বাংলাদেশ

পরের সংবাদ

মিরসরাই : ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ২

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে মালবাহী ট্রাকের পিছনে মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে কাভার্ডভ্যানের চালক ও মালিক নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আব্দুর রহিম (৪৭) ও মাসুম বিল্ল্যাহ (৪২)। আব্দুর রহিম পাবনার ঈশ্বরদীর বাবুছড়া গ্রামের মো. আজহার আলী মিজানের ছেলে। তিনি কাভার্ডভ্যানের চালক ছিলেন। মাসুম বিল্ল্যাহ বরিশালের বাকেরগঞ্জ থানার হালুয়া গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে। তিনি গাড়ির মালিক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ওমর ফারুক বলেন, গতকাল রবিবার সকালে দ্রুতগতির একটি মিনি কাভার্ডভ্যান মালবাহী ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে কাভার্ডভ্যানের চালক ও গাড়ির মালিক ঘটনাস্থলেই নিহত হন।
কুমিরা হাইওয়ে থানার উপপরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, রবিবার সকাল ৮টায় মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী লেনে মালবাহী ট্রাকের পিছনে মিনি কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। দুর্ঘটনাকবলিত গাড়ি ও নিহত ব্যক্তিদের মরদেহ থানা হেফাজতে নেয়া হয়েছে। তিনি বলেন, চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণে এ ঘটনা ঘটতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়