রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

আগের সংবাদ

ঝুঁকির মধ্যেই অনিয়ম বহাল

পরের সংবাদ

গাজীপুরে দেড় কেজি হেরোইনসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের ল²ীপুরা এলাকা থেকে দেড় কোটি টাকার (১ কেজি ৪৫৬ গ্রাম) হেরোইনসহ ২ জনকে গ্রেপ্তার করছে পুলিশ। এছাড়া মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার খাইরুল আলম। গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম গ্রামের ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।
সংবাদ ব্রিফিংয়ে উপপুলিশ কমিশনার আবু তোরাব মো. শামছুর রহমান বলেন, গতকাল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর থানার একাধিক টিম ল²ীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তাগামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেটের সামনে পাকা রাস্তায় অবস্থান নেয়। এ সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়