পুরান ঢাকায় প্রেসে আগুন

আগের সংবাদ

মৌসুমের আগেই ঊর্ধ্বমুখী ডেঙ্গু

পরের সংবাদ

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে রাসেল (২৫) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় রাশেদ (২২) নামে অন্য এক যুবক আহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় মিরপুর সাড়ে ১১ এর আধুনিকের মোড় নামক এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালে চিকিৎসাধীন আহত রাশেদ জানান, মিরপুর সাড়ে ১১ এর আধুনিকের মোড়ের কিছুটা সামনে ১০-১২ জন মিলে তাদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। রাসেলের সঙ্গে ওই এলাকার তানজিলা, তার স্বামী কালু ও তানজিলার ভাই শাহিনের পূর্বশত্রæতা ছিল। তারাই এই হামলা করেছে। এদিকে হাসপাতালে আহত ও নিহতের পরিবারের জানান, মিরপুর কালশী ই-ব্লক ৫ নাম্বার লাইন এর একটি বিহারী ক্যাম্পের বাসিন্দা তারা। নিহত রাসেল কারচুপির কাজ করত। পূর্বশত্রæতার কারণে তানজিলার ভাড়াটে লোকজন ছুরিকাঘাতে রাসেলকে খুন করেছে। তবে তাদের সঙ্গে কী নিয়ে পূর্বশত্রæতা তা জানাতে পারেনি স্বজনরা। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত রাশেদের অবস্থাও গুরুতর। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। আর রাসেলের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোকলেসুর রহমান জানান, মিরপুর ই-ব্লকে বিহারীদের নিজেদের মধ্যে একটি মারামারির ঘটনায় এক যুবক মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়