পৃথিবীর মুক্তিকামী মানুষের জন্য ৭ মার্চের ভাষণ এখনো প্রাসঙ্গিক : সম্প্রীতি বাংলাদেশ আয়োজিত গোলটেবিলে বক্তারা

আগের সংবাদ

ময়মনসিংহে আবারো টিটু কুমিল্লায় সূচনার শুভ সূচনা : টিটু ১,২৭,০০০, হাসান ২৯,০০০ ভোট > সূচনা ৪৮,০০০, সাক্কু ২৬,০০০ ভোট

পরের সংবাদ

দোলাইরপাড়ে দুর্বৃত্তের হাতে ১ তরুণ খুন

প্রকাশিত: মার্চ ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দোলাইরপাড়ে দুর্বৃত্তের হাতে এক তরুণ খুন হয়েছেন। এ সময় তার এক বন্ধু আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় দোলাইরপাড় ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।
নিহত তরুণের নাম শান্ত (১৮), আর তার বন্ধু মোহাম্মদ হোসেন (২২) মুদি দোকানে কাজ করেন।
শান্তর খালাতো ভাই শুভ জানিয়েছেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় শান্ত ও তার কয়েকজন বন্ধু মিলে ব্রিজের নিচে আড্ডা দিচ্ছিলেন। তখন স্থানীয় ৮-১০ জন তরুণ হঠাৎ সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে শান্ত বুকে ও হোসেন মাথায় আঘাতপ্রাপ্ত হন। আহত অবস্থায় রাত পৌনে আটটার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন। আহত হোসেন চিকিৎসাধীন রয়েছেন।
নিহতের খালাতো ভাই শুভ বলেন, গতকাল সন্ধ্যার দিকে জানতে পারি, আমার খালাতো ভাই ও তার এক বন্ধু ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানান, আমার ভাই বেঁচে নেই। তার বন্ধু হোসেনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।
তিনি বলেন, শান্ত গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তারা শ্যামপুরের মীরহাজীরবাগ পাইপ রাস্তা এলাকায় ভাড়া থাকেন। শান্ত একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী ছিলেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সেটি জানা যায়নি বলে শুভ জানিয়েছেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, শান্তর মৃতদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়