জলবায়ু অর্থায়ন ছাড় করুন, অস্ত্র প্রতিযোগিতা আর নয় : নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী > বিশ্ব নেতাদের প্রতি ৬ প্রস্তাব শেখ হাসিনার

আগের সংবাদ

স্বাস্থ্য শিক্ষার মান নিয়ে উদ্বেগ : কমছে বিদেশি শিক্ষার্থী > শিক্ষক সংকটও চরমে > বিদেশে চাকরি ও প্রশিক্ষণে বাধা

পরের সংবাদ

মির্জাপুরে ডাকাতের হামলায় ট্রাকচালক নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতরা ট্রাকচালককে কুপিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে। গত শুক্রবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার বাওয়ার কুমারজানী মা সিএনজি স্টেশনের পূর্বপাশে এ ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক নাজমুল ওরফে আজিমুল (৩৫) কুড়িগ্রাম জেলায় ফুলবাড়ী উপজেলার গোহাইনঘাট গ্রামের। মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ থেকে ভুট্টা বোঝাই ট্রাক নিয়ে তারা বগুড়া যাচ্ছিল। রাত সোয়া ১টার দিকে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে একটি বস্তা ও মোবাইলে ফোন ডাকাতরা ফেলে রাখে। ট্রাকের হেলপার এলে ডাকাতরা তার ওপর হামলা করে। পরে ডাকাতরা ট্রাকে উঠে টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় হেলপার দূরে দাঁড়িয়ে চিৎকার করতে থাকে। তখন ডাকাতদলের সদস্যরা দা দিয়ে ট্রাকচালককে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। টহল পুলিশ এসে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়